ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ১০৬ কিঃমিঃ সড়ক ও জনপথের উচ্ছেদ অভিযান শুরু ।

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ১০৬ কিঃমিঃ সড়ক ও জনপথের উচ্ছেদ অভিযান শুরু ।

দিনাজপুর প্রতিনিধি ,
দিনাজপুর-ঢাকা মহাড়কের রাস্তা প্রশস্থ করনের উদ্দেশ্যে সড়ক ও জনপথ বিভাগের উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল থেকে দিনাজপুরের বিরামপুর উপজেলায় মহাসড়কের দুই ধারের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করা হয়েছে।
দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ হয়ে ঢাকা মুখি ১০৬ কিলোমিটার ফোর লেন রাস্তার কাজ শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার থেকে উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে।
উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহাবুবুর রহমান ফারুকী। তিনি জানান, ১০৬ কিলোমিটার ফোর লেনের মহাসড়কটি আগামী ৬ মাসের মধ্যে সম্পন্ন করা হবে। সে কারনে এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। তবে ভবিষ্যতে ছয় থেকে আট লেনের রাস্তার পরিকল্পনা রয়েছে সরকারের। এই প্রকল্পে বাস্তবায়নে ৯ ‘শ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এই অভিযানে প্রায় সাড়ে ৩ হাজার স্থাপনা উচ্ছেদ করা হবে।
উচ্ছেদ অভিযান দিনাজপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমাসহ সকল কর্মকর্তারা তদারকি করছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST